১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


অসুস্থ হয়ে পড়েছেন অনশনরত লতিফ সিদ্দিকী : হাসপাতালে ভর্তি

অনশনরত লতিফ সিদ্দিকী - গতকালের ছবি

চারদিন ধরে অনশনরত টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী অসুস্থ হয়ে পড়েছেন। তাকে আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তার গাড়িবহরে হামলার প্রতিবাদে গত রোববার থেকে অনশন পালন করছিলেন তিনি।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান জানান, মঙ্গলবার সকালে লতিফ সিদ্দিকীর চিকিৎসা সেবায় আট সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম গঠন করা হয়। ওইদিন মেডিকেল টিম তার স্বাস্থ্য পরীক্ষা করে। শ্বাস কষ্টসহ নানা সমস্যায় ভুগছেন তিনি। পরে আজ বুধবার সকালে তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত রোববার সকালে উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের সড়াতৈল এলাকায় নির্বাচনী প্রচারণার সময় আব্দুল লতিফ সিদ্দিকীর কর্মী-সমর্থকদের ওপর হামলা ও চারটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় কালিহাতী থানার ওসির প্রত্যাহারসহ তিন দফা দাবিতে জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে কর্মী-সমর্থকদের নিয়ে ওইদিন দুপুর থেকে অবস্থান ধর্মঘট পালন করছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল