২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে নিহত ১

-

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে এলপি গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে আগুন লেগে ইলমা নামে আট মাস বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার ভোররাতে উপজেলার নবীনগর পূর্ব ইউনিয়নের বগডহর আলগা হাটি এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত ইলমা এই এলাকার রবিউল মিয়ার মেয়ে। এই ঘটনায় রবিউল মিয়া ও তার আরেক শিশু রাব্বী আহত হয়েছে। রাব্বীকে গুরুতর অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল মিয়া প্রতিদিন ভোরে নৌকা নিয়ে কাজ করতে যান। তাই তার স্ত্রী রুমা আক্তার প্রতিদিনের মত ভোররাত সাড়ে তিনটায় ঘরে ভিতরে থাকা এলপি গ্যাসের চুলায় রান্না বসায় । রান্না বসিয়ে দিয়ে তিনি ঘরের বাহিরে টয়লেটে গেলে হঠাৎ সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে ঘরের আসবাবপত্রে আগুন ধরে যায়। এতে ঘরের ভিতরে রবিউল, তার ছেলে রাব্বী ও ইলমা ঘুমিয়ে ছিল। ঘুমের মধ্যে তিনজনই আগুনে দ্বগ্ধ হন। এসময় স্ত্রী রুমার চিৎকার ও বিষ্ফোরণের বিকট শব্দ শুনে প্রতিবেশীরা ছুটে এসে রবিউল ও তার ছেলে রাব্বীকে উদ্ধার করতে পারলেও ইলমা ঘটনাস্থলেই পুড়ে ছাঁই হয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় রবিউল ও তার ছেলে রাব্বিকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাব্বীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। রবিউল মিয়া জানান, ঘুমের মধ্যে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ হয়ে আগুন লাগে ঘরের মধ্যে। আমাদেরকে এলাকাবাসী উদ্ধার করতে পারলেও ইলমা ঘরের মধ্যে আটকা পড়ে আগুনে দ্বগ্ধ হয়ে মারা যায়।
নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. হাবিবুর রহমান জানান, রাব্বীর শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া রবিউল মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বার্লিনে ফিলিস্তিনিপন্থী ক্যাম্প ভেঙে দিয়েছে জার্মান পুলিশ সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩

সকল