২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাড়ি ফেরা হলো না মা-মেয়ের

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা - নয়া দিগন্ত

নরসিংদীর ড্রীম হলিডে পার্কে বেড়িয়ে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় নিহত হয়েছেন মা-মেয়েসহ পাঁচজন। তারা সবাই লেগুনার যাত্রী ছিলেন। এ ঘটনায় আরো সাত যাত্রী আহত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার গাংপাড় এলাকায় এনা পরিবহনের একটি বাস লেগুনাকে ধাক্কা দিলে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু'জনের পরিচয় জানা গেছে। তারা হলেন রায়পুরা উপজেলা সদরের রামনগর এলাকার মোজাম্মেল হোসেনের স্ত্রী শরিফা বেগম (৫০) এবং তাদের মেয়ে জান্নাত (১৮)।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান জানান, হতাহতরা সবাই ড্রীম হলিডে পার্কে বেড়িয়ে লেগুনায় করে রায়পুরা সদরে ফিরার পথে এই দুর্ঘটনার শিকার হন। এতে ঘটনাস্থলেই এক যুবকরে মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর ও জেলা হাসপাতালে নেয়া হয়। পরে জেলা হাসপাতালে দু'জন ও সদর হাসপাতালে দু'জনের মৃত্যু হয়। গুরুতর আহত পাঁচজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল