২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

-

রাজধানীর আফতাবনগরে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নিহতদের একজনের নাম মনির ওরফে টারজান মনির (২৮), অন্যজনের নাম শাহ আলী (২৮)।

গোয়েন্দা পুলিশ উপ-কমিশনার (উত্তর) মশিউর রহমান জানিয়েছেন, মনিরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মাদক পাচারের অভিযোগে এক ডজন মামলা রয়েছে থানায়। আর শাহ আলীর নামে ছয়টি মামলা রয়েছে।

তিনি বলেন, আফতাবনগরের অভিযানে ছোট মনির ও শাহাদাত নামে আরো দুজনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার বিবরণে উপ-কমিশনার মাসুদুর রহমান বলেন, মাদক কেনবেচার খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল রাতে আফতাব নগর এলাকায় অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় পর গোলাগুলি থামলে সেখানে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে চারটি পিস্তল, ১৪ রাউন্ড গুলি, ৫০ কেজি গাঁজা ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল