২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মোহাম্মদ আমিরকে বাদ দেয়ায় মিসবাহকে ধন্যবাদ

মোহাম্মদ আমিরকে বাদ দেয়ায় মিসবাহকে ধন্যবাদ - ছবি : সংগৃহীত

পাকিস্তানের পেস বোলার মোহাম্মদ আমিরকে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে না রাখায় ধন্যবাদ জানিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও পিএসএলে করাচি কিংসের প্রধান কোচ ডিন জোন্স।

বৃহস্পতিবার ঘোষিত টি-টোয়েন্টি সিরিজে বাদ পড়েছেন মোহাম্মদ আমিরসহ অনেক তারকা ক্রিকেটার।

দল ঘোষণার পর এক টুইট বার্তায় পিএসএলে করাচি কিংসের প্রধান কোচ ডিন জোন্স বলেন, পাকিস্তানের টি-টোয়েন্টি দল থেকে মোহাম্মদ আমিরের বাদ পড়ায় পিএসএলের জন্য খুবই খুশির খবর। এর কারণে পিএসএল দুর্দান্তভাবে শুরু হবে। তিনি করাচি কিংসের হয়ে মিসবাহ উল হকের প্রতি ‘থ্যাংক ইউ’ হ্যাশট্যাগ ব্যবহার করে ধন্যবাদ জানান। তার এ টুইটে প্রথম ঘণ্টাতেই দেড় হাজার লাইক পেরিয়ে যায়।

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। বাবর আজমকে অধিনায়ক করে ঘোষিত এ দলে ব্যাপক পরিবর্তন হয়েছে।

দলে ফিরেছেন সাবেক দুই অধিনায়ক মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক। দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ আমির, আসিফ আলী, ফখর জামান, হারিস সোহায়েল, মোহাম্মদ ইরফান ও ওয়াহাব রিয়াজের মতো তারকা ক্রিকেটাররা।

দলে সুযোগ পেয়েছেন এক ঝাঁক তরুণ ক্রিকেটার। এর মধ্যে সীন্ধ প্রদেশের ২৬ বছর বয়সী আহসান আলী, বেলুচিস্তানের ক্রিকেটার এমাদ বাট অন্যতম। এছাড়াও পেস বোলার মোহাম্মদ মুসারও অভিষেক হচ্ছে এ সিরিজে। দলে জায়গা পেয়েছেন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে দুর্দান্ত পারফর্ম করা তরুণ পেসার হারিস রউফ।


আরো সংবাদ



premium cement