২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মিসবাহ-ইউনিসের কথাই বলল পিসিবি

এক ফ্রেমে মিসবাহ উল হক ও ওয়াকার ইউনিস। - ছবি : সংগৃহীত

আগামী সপ্তাহে নতুন টিম ম্যানেজমেন্ট ঘোষণা করতে পারে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)। দুই সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক প্রধান কোচ এবং বোলিং কোচ হিসেবে দৌড়ে এগিয়ে আছেন ওয়াকার ইউনিস। তেমনটা হলে জুটি বাঁধতে পারেন মিসবাহ-ইউনিস।

প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ পেতে পারেন মহসিন খান। পিসিবির একটি সুত্র জানিয়েছে পাঁচ সদস্যের প্যানেল ইতোমধ্যেই সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার শেষ করেছেন।

তিনি বলেন,‘এখন কেবলমাত্র কমিটি তাদের সুপারিশ চুড়ান্ত করে বোর্ডের কাছে পাঠাবে এবং প্রধান কোচ হিসেবে মিসবাহ ও বোলিং কোচ হিসেবে ওয়াকার ফেভারিট।’

তিনি জানান সাবেক অধিনায়ক ইন্তিখাব আলমের নেতৃত্বাধীন কমিটি ইতোমধ্যেই সকল প্রর্থীর সাক্ষাৎকার শেষ করেছে।
তিনি আরো বলেন, ‘ইতোপূর্বে প্রধান নির্বাচক ও অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করা মহসিন প্যানেলের সামনে সাক্ষাৎকার দিয়েছেন। যা থেকে মনে হচ্ছে আগামী সপ্তাহে তাকে বড় কোন দায়িত্ব দেয়া হতে পারে।’

প্রধান কোচ হতে আগ্রহী মহসিনকে প্রধান নির্বাচক অথবা টিম ম্যানেজার করা হতে পারে।


আরো সংবাদ



premium cement
নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট ফিরলেন মোস্তাফিজ, জিতল চেন্নাই ব্লিংকেনের রিয়াদ সফরে সৌদি-ইসরাইল স্বাভাবিকীকরণের সম্ভাবনা!

সকল