০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ওয়ার্মআপ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে উইন্ডিজ

বিশ্বকাপের জার্সিতে মাঠে নামার আগে অস্ট্রেলিয়া দল - ছবি : সংগৃহীত

বিশ্বকাপের আগে একটি অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে বুধবার মুখোমুখী হয়েছে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ। এটি আইসিসির নির্ধারিত প্রস্তুতি ম্যাচ নয়, দেশ দুটির উদ্যোগে অনুষ্ঠিত অনানুষ্ঠানিক ম্যাচ। আইসিসির নির্ধারিত বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ শুরু হবে শুক্রবার থেকে।

বুধবার হ্যাম্পশায়ারের স্থানীয় ছোট একটি মাঠে এই ম্যাচে খেলতে নেমেছে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ। টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৯ ওভার শেষে ৪ উইকেটে ৯৪ রান তুলেছে উইন্ডিজ। আউট হয়েছেন শাই হোপ, ড্যারেন ব্রাভো, হেটমায়ার ও এভিন লুইস। এর মধ্যে লুইস হাফ সেঞ্চুরি করে বিদায় নিয়েছেন দলীয় ৯৪ রানে। তাকে আউট করেছেন গ্লেন ম্যাক্সওয়েল।
এই ম্যাচে অবশ্য ক্রিস গেইলকে ছাড়া খেলতে নেমেছে তারা। তবে অস্ট্রেলিয়া দলে আছেন বিশ্বকাপ স্কোয়াডের সেরা তারকারা সবাই।

অস্ট্রেলিয়া : অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারে, নাথান কাল্টার নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বেহরেনড্রফ, অ্যাডাম জাম্পা

ওয়েস্ট ইন্ডিজ : এভিন লুইস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, শিরন হেটমায়ার, নিকোলাস পোরান, জেসন হোল্ডার, কার্লোস ব্রাথওয়েট, আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, শ্যানন গ্রাব্রিয়েল, ফ্রাবিয়ান অ্যালেন, কেমার রোচ, ওশানে থমাস, শেলডন কটরেল।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল