০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ডেভিড ওয়ার্নারেরও বিপিএল শেষ!

ডেভিড ওয়ার্নার - সংগৃহীত

স্টিভেন স্মিথের পর তার সতীর্থ ডেভিড ওয়ার্নারও বিপিএলের মাঝপথেই ফিরে যাচ্ছেন। ইনজুরির কারণে তিনি নিজ দেশ অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন বলে জানা গেছে।

ডেভিড ওয়ার্নার চোট নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না। তাই তিনি চিকিৎসার জন্য আগামী ২১ জানুয়ারি নিজ দেশে চলে যাবেন বলে জানা গেছে।

এর আগে গত ১০ জানুয়ারি কনুইয়ে চোট নিয়ে দেশে ফিরে যান কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার তাকেই অনুস্মরণ করতে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার।

প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেই সিলেট সিক্সার্সের অধিনায়কের দায়িত্ব পান ওয়ার্নার। প্রথম কয়েকটি ম্যাচে দলকে তেমন সাফল্য এনে দিতে না পারলেও বুধবার বর্তমান চ্যাম্পিয়ন মাশরাফির রংপুর রাইডার্সকে হারিয়ে দলকে শিরোপা জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তিনি।

দলের ওই জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন বাঁহাতি ডেভিড ওয়ার্নার। তবে রংপুরের বিরুদ্ধে ওই ম্যাচে বাঁহাতির পাশাপাশি ডানহাতি ব্যাটিংয়ে তিন বলে এক ছক্কা ও দুই চার মেরে ওয়ার্নার তুলেন বিস্ময়ের ঝড়। ইনিংস শেষে অপরাজিত থাকেন ৩৬ বলে ৬১ রানে। এই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের ২৭ রানে হারায় ওয়ার্নারের দল।


আরো সংবাদ



premium cement
শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা

সকল