২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জয় দিয়ে মাশরাফির নতুন ইনিংসের শুরু

মাশরাফি মতুর্জাকে রংপুর রাইডার্সের অভিনন্দন - সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বেসরকারিভাবে বিপুল ব্যবধানে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। জয় দিয়েই রাজনীতির মাঠে পুরোপুরি প্রবেশ করলেন ২২ গজের এই সফল অধিনায়ক।

রোববার রাতে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ বেসরকারিভাবে এ ফল ঘোষণা করেন।

মাশরাফি নির্বাচনে দাঁড়ানোর পরই সবার নজর ছিল এই আসনের দিকে। তুমুল জনপ্রিয়তার কারণে শুরু থেকেই এগিয়ে ছিলেন এই ওয়ানডে অধিনায়ক। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এনপিপি চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীকে পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট।

নড়াইল-২ আসনে মোট ভোটার সংখ্যা ছিল তিন লাখ ১৭ হাজার ৮৪৪ জন।

মাশরাফির জয়ের খবরের পরপরই ভক্তরা উল্লাসে মেতে উঠে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তার দল রংপুর রাইডার্সের পক্ষ থেকে ফেসবুকে তাকে অভিনন্দন জানিয়ে একটি ছবি পোস্ট করা হয়। সেখানে এই ফাস্ট বোলারকে বিপিএলে খেলতে যাওয়া প্রথম সংসদ সদস্য হিসেবে অভিহিত করা হয়।


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল