১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


শুরুতেই লঙ্কানদের চাপে রেখেছে বাংলাদেশ

নাঈম হাসান - সংগৃহীত

বাংলাদেশের দেয়া চ্যালেঞ্জ মোকাবেলা করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে বসেছে শ্রীলঙ্কা অনুর্ধ্ব-২৩ দল। প্রথম ওভারের তৃতীয় বলেই ওপেনার হাসিথা বয়োগোডাকে শূন্য হাতে ফিরিয়েছেন শফিউল ইসলাম।

শ্রীলঙ্কার সংগ্রহ এখন ১ উইকেট হারিয়ে ১০ রান।

এর আগে ২৩৭ রানে অলআউট হয় বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। ইমার্জিং এশিয়া কাপের প্রথম সেমিফাইনালে সকালে টস হেরে ব্যাট করতে নামে যুবা টাইগাররা।

শুরুটা ভালো না হলেও ওপেনার মিজানুর রহমানের দুর্দান্ত ব্যাটিংয়ে পরে ভালো অবস্থানে চলে যায় যুবা টাইগাররা। তিনি ৯৫ বলে সাতটি বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে ৭২ রানের নান্দনিক ইনিংস খেলেন। পরে দলীয় ১৫৮'তে রান আউট হন।

তিনি সাজঘরে ফিরলেও ছিলেন ইয়াসির আলী। তিনি আফিফ হোসেনের সাথে কিছুটা পথ চলতে পারেন। কিন্তু দলীয় ২০০ রানে আফিফ রান আউট হয়ে ফিরলে বেশিদুর আর ছলতে পারেননি। ৬৬ রানের ইনিংসটির পরিসমাপ্তি ঘটান চামিকা করুনারত্নে।

এরপর কেউ আর দলের হাল ধরতে পারেননি। আসা-যাওয়ার মধ্যেই ছিলেন।

শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ উইকেট শিকার করেছেন করুনারত্নে। চারটি উইকেট ঝুলিতে পুরেছেন তিনি।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায় দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক রেলপথ উন্নয়নে সমঝোতা স্মারক স্বাক্ষর করল চার দেশ একাদশে ৩ পরিবর্তন, টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ স্রোত বা বাতাস ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন

সকল