০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


স্ট্রেচারে নেয়া হলো চাতারাকে

স্ট্রেচারে করে নেয়া হলো চাতারাকে - এএফপি

ঢাকা টেস্ট থেকে ছিটকে পড়ার আশঙ্কা তৈরি হলো জিম্বাবুয়ের পেসার তেন্দাই চাতারার। আজ সকালে নিজের পঞ্চম ওভারে বল করতে এসেই ইনজুরির শিকার হন তিনি। উরুর পেশীতে টান লাগায় মাঠ ছাড়েন স্ট্রেচারে করে।

বাংলাদেশের ইনিংসের ১০০তম ওভারের বল হাতে আসেন চাতারা। প্রথম দুটি বল ভালোভাবেই করেন তিনি। তৃতীয় বলটি করতে এসে উরুর পেশিতে ধরে খোঁড়াতে শুরু করেন। বোলিং না করে থেমে যান। সাথে সাথেই দৌঁড়ে আসেন ফিজিও। তাকে পর্যবেক্ষণের পর অবস্থা ভালো মনে না হওয়ায় তড়িঘড়ি করে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় চাতারাকে। ওভারের বাকি চারটি বল করেন ডোনাল্ড তিরিপানো।

প্রধান অস্ত্র চাতারার ইনজুরি জিম্বাবুয়ের জন্য বড় ধরণের দুঃসংবাদ। ইনজুরির ধরণ দেখেই বোঝা যাচ্ছে, ঢাকা টেস্টে হয়ত ফেরা হচ্ছে না তার।


আরো সংবাদ



premium cement
‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

সকল