২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাকিবকে নিয়ে ট্রল ‘আমি তো এমপি হবো’(ভিডিও)

সাকিবকে নিয়ে ট্রল ‘আমি তো এমপি হবো - সংগৃহীত

ইন্টারনেট দুনিয়ায় ‘ট্রল’ শব্দটি বেশ পরিচিত। সহজ কোথায় বলা যায় কোনো ব্যক্তিকে বা প্রতিষ্ঠানকে ইন্টারনেট এর মাধ্যমে ব্যঙ্গ করা| সামাজিক যোগাযোগ সাইট, ব্লগ বা অনলাইন ফোরামে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের ব্যঙ্গ চিত্র প্রকাশ করে মজা করা, বা মজা করে পাবলিক আকর্ষণের চেষ্টা করা জাতীয় কিছু ‘ট্রল’হিসাবে পরিচিত। সর্বশেষ এই ট্রলের শিকার হলেন সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেট দলের সাম্প্রতিক ব্যর্থতা নিয়ে এই ট্রল। আফগানদের বিপক্ষে হোয়াইটওয়াশের পর চলমান ওয়েস্ট ইন্ডিজ সফরেও ব্যর্থতার পরিচয় দিচ্ছেন সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ টিম। আর তাতে ক্ষিপ্ত হচ্ছেন ভক্তরা। তাই নটিজেনরা একের পর এক ট্রল করছেন বাঁহাতি অলরাউন্ডারকে নিয়ে। অপরাধীর পর ফের নতুন ট্রল ভিডিও প্রকাশ হয়েছে।

রাজনীতির প্রসঙ্গ এখানেও মূলবিষয় বস্তু। সাকিব আল হাসানের নেতৃত্ব বাংলাদেশ ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজে সফরে রয়েছেন। বৃহস্পতিবার প্রথম টেস্টের ১ম ইংনিসে ৪৩ রানে অলআউট হয়ে রেকর্ড গড়েছেন টাইগাররা। আর এতেই ক্ষেপেছেন নেটিজেনরা।

মূলত রাজনীতির চিন্তা মাথায় ঢুকিয়ে খেলার বারোটা নিজের খেলোয়ারি প্রতিভার বারোটা বাজাচ্ছেন সাকিব, এমনই ধারণা সমালোচকদের। সম্প্রতি সংসদ নির্বাচনে আংশগ্রহনের খবর ও সেই সাথে বাজে পারফর্মেন্স দুই এ মিলে সমালোচনা কে উষ্কে দিয়েছে। এরই মধ্যে সাকিবকে ট্রল করে বিভিন্ন ছবি, কবিতা ও ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুক, ইউটিউবসহ অন্যান্য যোগাযোগ মাধ্যমে। সব থেকে বেশি যে ভিডিও টি ভাইরাল হয়েছে তা হল- ‘আমি তো এমপি হবো, মন্ত্রী হবো’!


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল