০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ধর্ষণ মামলায় খুলনা কর কমিশনারের ছেলে শিঞ্জন ১ দিনের রিমান্ডে

-

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির একছাত্রীকে (২০) বিয়ের প্রলোভন দেয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম শুনানি শেষে রোববার তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত শুক্রবার নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা পুলিশের এসআই মো: তৌহিদুর রহমান পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানান।
ধর্ষণের শিকার ওই ছাত্রী অভিযোগ করেন, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ও ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন এক সাথে পড়াশোনা করেন। এক বছর আগে শিঞ্জন তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি বর্তমানে ছয় মাসের অন্তঃসত্ত্বা।
কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে গত বুধবার অন্য মেয়ের সাথে বিয়ে দেয়ার খবরে ওই ছাত্রী গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬ নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পান। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। এ খবর পুলিশের কাছে পৌঁছলে পুলিশ তাদের দু’জনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে।
পুলিশ বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করে। শুক্রবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। গত শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। এ ঘটনায় মেয়েটি শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে অভিযুক্ত করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন।


আরো সংবাদ



premium cement
হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা মালয়েশিয়ায় কাল বৃহত্তম আন্তর্জাতিক ধর্মীয় সম্মেলন রাস্তা প্রশস্ত করতে কাটা হবে ৮৫৬টি গাছ

সকল