০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ত্রাণ বিতরণে আ’লীগের ৬ টিম

-

বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সেই লক্ষ্যে ছয়টি টিম গঠন করেছে দলটি। ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ত্রাণ বিতরণ কর্মসূচির সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।
কুড়িগ্রাম, লালমনিরহাট ও রংপুর জেলা : জাহাঙ্গীর কবির নানক, বি এম মোজাম্মেল হক, টিপু মুন্সী, ডা: রোকেয়া সুলতানা ও নুরুজ্জামান আহমেদ।
সিরাজগঞ্জ, গাইবান্ধা ও বগুড়া জেলা : মোহাম্মদ নাসিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাধন চন্দ্র মজুমদার ও প্রফেসর মেরিনা জাহান।
সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলা : নুরুল ইসলাম নাহিদ, মাহবুবউল-আলম হানিফ, আহমদ হোসেন, মো: মিজবাহ্ উদ্দিন সিরাজ, নুরুল মজিদ হুমায়ুন, বদরুদ্দিন আহমেদ কামরান, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, এম এ মান্নান, মো: শাহাব উদ্দিন ও ডা: মো: এনামুর রহমান।
চট্টগ্রাম, বান্দরবান ও ফেনী জেলা : ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ড. হাছান মাহমুদ, এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ফরিদুননাহার লাইলী, আমিনুল ইসলাম, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, দীপঙ্কর তালুকদার ও বীর বাহাদুর উশৈসিং।
মুন্সীগঞ্জ ও চাঁদপুর জেলা : ডা: দীপু মণি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ইঞ্জিনিয়ার মো: আব্দুস সবুর, ফজিলাতুন নেসা ইন্দিরা, অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, হারুনুর রশীদ, হাবিবুর রহমান সিরাজ, এস এম কামাল হোসেন ও মো: গোলাম কবীর রব্বানী চিনু।
মানিকগঞ্জ, টাঙ্গাইল ও জামালপুর জেলা : ড. মো: আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট আফজাল হোসেন, শামসুন নাহার চাঁপা, অসীম কুমার উকিল, মির্জা আজম, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা

সকল