১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


রাঙ্গামাটিতে ঘুম থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

-

রাঙ্গামাটির বাঘাইছড়ির সাজেকে বাড়ি থেকে ঘুমন্ত যুবককে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাতে উপজেলার সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম ভাগ্যধন চাকমা (৩৩)। তিনি ওই এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা (২৭) জানান, ‘সোমবার রাত ১টার দিকে ৫-৬ জনের একদল লোক এসে আমার স্বামীকে ঘর থেকে ডাকে। তারা তখন তার স্বামীকে বাড়ির পাশের মাঠের রাস্তা দেখিয়ে দিতে নিয়ে যায়। রাতে সে আর বাসায় ফিরে না আসায় সকালে ঘুম থেকে উঠে আত্মীয়-স্বজনের কাছে রাতের ঘটনাটি জানানো হয়। পরে তার স্বামীকে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে বাড়ি থেকে ২-৩ কিলোমিটার দূরে জঙ্গলের ভিতর স্বামীর লাশ পাওয়া যায়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ফেলে রাখা হয়।

সাজেক থানার ওসি মো: ইসরাফি বলেন, মঙ্গলবার সকালে জঙ্গলে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারে করে ময়নাতদন্তেরর জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পঠিয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষ পরবর্তীতে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
স্বাধীন ফিলিস্তিন গঠনের পক্ষে জাতিসঙ্ঘে বাংলাদেশসহ ১৪৩ দেশের ভোট যুদ্ধবিরতি আলোচনা শেষে গাজায় ইসরাইলের হামলা সূর্যের পিঠে ২ লাখ কিলোমিটার দীর্ঘ ক্ষত গাজার রাফাহ সীমান্ত কেন এত গুরুত্বপূর্ণ? মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন

সকল