০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


স্বেচ্ছাসেবকলীগ নেতার ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, হুলুস্থুল কাণ্ড

- ছবি : সংগৃহীত

ফেনীর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন কর্তৃক ধর্ষণের শিকার হয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা এক কিশোরী। বিষয়টি ধামাচাপা দিতে প্রভাবশালীরা চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। কিশোরী ধর্ষণের বিষয়টি নিয়ে পুরো এলাকায় হুলুস্থুল কাণ্ডের সৃষ্টি হয়েছে।

ভিকটিমের পরিবার ও কিশোরীর সাথে কথা বলে জানা গেছে, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাত হোসেনের সাথে ভিকটিম কিশোরী মেয়েটির তিন বছরের প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার মেয়েটিকে ধর্ষণ করে শাহাদাত। মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে শাহাদাত কিশোরীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

মেয়েটিকে গত এক মাস পূর্বে ভয় দেখিয়ে রাজি করিয়ে অন্যত্র বিয়ে দিয়ে দেন। বিয়ের পর মেয়েটি অন্তঃসত্ত্বার বিষয়টি জানাজানি হয়ে গেলে সেখানে বিয়ে ভেঙ্গে যায়। এমাতাবস্থায় মেয়েটি তার অভিভাবকদের ও এলাকার সমাজপতিদের অবহিত করলে বিষয়টি সবাই জেনে যায়।

চরমজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি কিশোরী ধর্ষণ ও অন্তঃসত্ত্বার বিষয়টি জেনেছেন বলে জানিয়েছেন।

শাহাদাত চরমজলিশপুর গ্রামের নূরুল হকের ছেলে।

সোনাগাজী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ফারুক হোসেনকে স্বেচ্ছাসেবক লীগ নেতা কতৃর্ক তরুণী অন্তঃসত্ত্বার বিষটি জিজ্ঞাসা করা হলে তিনি নয়া দিগন্তকে জানান, আমি বিষটি শুনে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছিলাম। তদন্ত কমিটির রিপোর্টে ঘটনার সত্যতা পাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের দলীয় পদ থেকে তাকে শুক্রবার অব্যাহতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে শাহাদাত হোসেনের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত সুন্দরবনে আগুনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ ৪ ঘণ্টা বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা মধুখালীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে? গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী

সকল