১৩ ডিসেম্বর ২০১৯

ব্যাংকের ক্যাশ ইনচার্জকে অজ্ঞান করে ভল্টের চাবি ছিনতাই

-

চট্টগ্রামে সোনালী ব্যাংক হাটহাজারী শাখার ক্যাশ ইনচার্জকে অজ্ঞান করে ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম-হাটহাজারী সড়কে দ্রুতযান বাসে এ ঘটনা ঘটে।

এদিকে ব্যাংকের চাবি ছিনতাইয়ের কারণে ভল্ট খুলতে না পারায় বিড়ম্বনার শিকার হয়েছেন ব্যাংকের গ্রাহকরা। ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

সোনালী ব্যাংক হাটহাজারী শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মিন্টু রাম দাশ জানান, বৃহস্পতিবার সোনালী ব্যাংক হাটহাজারী শাখার ক্যাশ ইনচার্জ জাফর আহমেদ সকাল ৯ টায় চট্টগ্রাম নগরীর মুরাদপুর থেকে হাটহাজারী আসার জন্য দ্রুতযান বাসে উঠেন। চট্টগ্রাম-হাটহাজারী সড়কের কিছুদূর আসার পর গাড়ীর সিটে যাত্রীবেশে বসে থাকা ছিনতাইকারী জাফর আহমেদকে কৌশলে অজ্ঞান করে তার সাথে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত নেমে পড়ে। ছিনতাইকারী টাকার ব্যাগ মনে করে নেয়া ব্যাগটিতে টাকা না থাকলেও সোনালী ব্যাংক হাটহাজারী শাখার ক্যাশ ভল্টের সবগুলো চাবি ছিল ঐ ব্যাগে। এই ঘটনায় হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

ব্যাংকের চাবি ছিনতাই হয়ে যাওয়ার কারণে ভল্ট খুলতে না পারায় বিড়ম্বনার শিকার হয়েছেন ব্যাংকের গ্রাহকরা। তবে ব্যাংক সূত্র জানায়, বিকল্প মাধ্যমে টাকা সংগ্রহ করে সীমিত আকারে লেনদেন চালু থাকলেও মোটা অঙ্কের লেনদেনগুলো করতে সমস্যা হয়েছে। 


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik