০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ - নয়া দিগন্ত

ফেনীতে র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। শনিবার মধ্যরাতে ফেনী সদরের ফতেহপুর রেলগেইট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দুকযুদ্ধের ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানিয়েছেন।

বন্দুকযুদ্ধে নিহত দুইজনের মধ্যে একজনের নাম মাহবুবুল হাসান রুবেল। তিনি কুমিল্লার বাংগুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তাছাড়া অন্যজনের নাম-পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন, মাদকের চালান আসার খবরে র‌্যাব সদস্যরা রাতে ফতেহপুর রেলগেইট এলাকায় অবস্থান নেয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির মধ্যে দুই মাদক ব্যবসায়ী আহত হয়।

তিনি আরো বলেন, পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি হটপটের ভেতরে লুকিয়া রাখা ১০ হাজার ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান এবং ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল