২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ডাব পাড়া নিয়ে বাকবিতণ্ডায় যুবক খুন

- ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ডাব পাড়াকে কেন্দ্র করে মাসুম মিয়া (২৪) নামে এক যুবককে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৬টায় উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুরাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুম হাতুরাবাড়ি গ্রামের মামুন মিয়ার ছেলে। সম্প্রতি তিনি গ্রাম পুলিশে যোগ দেয়ার জন্য নিয়োগ পরীক্ষা দিয়েছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিম জানান, হাতুরাবাড়ি গ্রামের বাসিন্দা মাসুমের সঙ্গে একই গ্রামের ইয়াছিনের (১৮) পূর্ব বিরোধ চলছিল। শনিবার সকালে মাসুম বাড়ির পাশের একটি ডাব গাছ থেকে ডাব পাড়লে এ নিয়ে ইয়াছিনের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ইয়াছিন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে মাসুমের গলার ডান পাশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনার পরপরই ইয়াছিন ও তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বর্তমানে নিহতের লাশ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি

সকল