০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফটিকছড়িতে ব্যবসায়ী দুলাল হত্যায় ২ আসামী গ্রেফতার

ফটিকছড়িতে ব্যবসায়ী মুনসুর আলী দুলাল হত্যায় জড়িত ২ আসামীকে আটক করে পুলিশ - নয়া দিগন্ত

চট্টগ্রামের ফটিকছড়িতে ব্যবসায়ী মুনসুর আলী দুলাল হত্যায় জড়িত ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে নগরীর চাঁদগাও থানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। হত্যাকান্ডের সাথে জড়িত আটককৃত এই দুই আসামীর নাম মোহাম্মদ পারভেজ (২৬) ও মুহাম্মদ হেলাল উদ্দীন (২৬)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি মতে বান্দরবানের লামা উপজেলা থেকে নিহত ব্যবসায়ী দুলালের ব্যবহৃত মোটরসাইকেল ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃত আসামী পারভেজ উত্তর রাঙ্গামাটিয়া আদর্শ গ্রাম এলাকার রফিকুল আলমের পুত্র। অপর আসামী মোহাম্মদ হেলাল উদ্দীন উপজেলার উত্তর কাঞ্চননগর দুইল্যাছড়ি এলাকার অলি আহমদের পুত্র।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার বলেন, এসআই রিদোয়ানুল হকের নেত্বত্বে অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা মনসুর হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্ল্যেখ্য, গত ৩ ফেব্রুয়ারী রোববার উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের চেঙ্গার কুল নামক স্থান থেকে হাত পা বাধা অবস্থায় স্থানীয় ডেকোরেশন ব্যবসায়ী দুলালের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিন নিহতের দুলালের শ্যালক মোহাম্মদ নাছির বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

সকল