৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সোনাইমুড়ী পৌর মেয়রের বাড়িতে ককটেল হামলা, আহত ৫

সোনাইমুড়ী পৌর মেয়রের বাড়িতে ককটেল হামলা, আহত ৫ - ছবি : সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ী পৌর সভার মেয়র ও সোনাইমুড়ী পৌর বিএনপির সভাপতি মোতাহের হোসেন মানিকের বাড়িতে বুধবার বিকেলে একদল সন্ত্রাসী ককটেল হামলা চালিয়েছে । মেয়র এ হামলার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগকে দায়ী করেছেন। হামলার সময় লোকজন ছোটাছুটি করতে থাকে। এতে কমপক্ষে পাঁচ আহত হয়।
জানা গেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি বিকেল ৪টায় সোনাইমুড়ী পৌর মেয়রের একটি নির্বাচনী সাক্ষাতকার লাইভ প্রচারের উদ্যোগ গ্রহণ করে। এ উপলক্ষে এলাকার উৎসুক লোকজন মেয়রের বাড়িতে জড়ো হয়। বিকেলে ১২/১৪ জনের একটি সন্ত্রাসীদল মেয়রের বাড়িতে এসে ২০/৩০টি ককটেল হামলা চালায়। এ সময় দিকবিদিক ছোটাছুটি করতে গিয়ে ৫ এলাকাবাসী আহত হয়।
সোনাইমুড়ী পৌর মেয়র ও বিএনপির সভাপতি মোতাহার হোসেন মানিক বলেন, সাক্ষাতকার পণ্ড করার লক্ষে ৬টি মটর সাইকেলযোগে তারা এসে ককটেল হামলা করে আতঙ্ক সৃষ্টি করে। কিন্তু সাক্ষাতকারটি যথারীতি সম্প্রচার হয়।তিনি এ ঘটনার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগকে দায়ী করেন।
সোনাইমুড়ী থানার ওসি মোঃ নাসিম উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে মেয়র আমাকে ফোন দিয়েছিলেন। আমি পুজা মণ্ডপে থাকায় তার কথা শুনতে পাইনি।


আরো সংবাদ



premium cement
মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু ঈশ্বরদীতে লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে

সকল