০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফেনীতে ৪ ছাত্রকে ৪ দিন পর কারাগারে প্রেরণ

-

ফেনী শহরের চাড়িপুর এলাকার হাবিব সুলতান জামে মসজিদ সংলগ্ন একটি বাসা থেকে চার ছাত্রকে আটকের চার দিন পর শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে গোয়েন্দা পুলিশ। তারা হলো সরকারী তিতুমীর কলেজের প্রথম বর্ষের ছাত্র আবু জাফর, অনার্স ভর্তিচ্ছু সালাহ উদ্দীন, আল-জামেয়াতুল ফালাহিয়া মাদরাসার ৯ম শ্রেণীর ছাত্র হাফেজ দাউদুল ইসলাম ও একই মাদরাসার আলিম ১ম বর্ষের ছাত্র ছাইদুল হক।
আটককৃতদের পরিবারের পক্ষ থেকে শনিবার অভিযোগ করা হয়েছে, ১৯ সেপ্টেম্বর রাত ১২টার দিকে চাড়িপুর এলাকার হাবিব সুলতান জামে মসজিদের পাশে মনোয়ারা ভবন থেকে ডিবি পুলিশ পরিচয়ে তাদের আটক করে। তিন দিন পেরিয়ে গেলেও পুলিশ তাদের গ্রেফতারের কথা স্বীকার না করায় পরিবারের সদস্যদের মাঝে উদ্বেগ-উৎকন্ঠা ছড়িয়ে পড়ে।
একপর্যায়ে শনিবার উদ্বিগ্ন অভিভাবকরা গণমাধ্যমে বিবৃতি পাঠালে খবরটি জানাজানি হয়। খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার বিকালে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে গোয়েন্দা পুলিশের ওসি হারুন অর রশিদ জানিয়েছেন. তাদের বিষ্ফোরক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

সকল