০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মেঘনায় লঞ্চের ধাক্কায় নিহত ২, চালক-মাস্টার আটক

মেঘনায় লঞ্চের ধাক্কায় নিহত ২, চালক-মাস্টার আটক - ছবি: নয়া দিগন্ত

লঞ্চ ‘ফারহান-৯’র ধাক্কায় শিশুসহ দুই যাত্রী নিহতের ঘটনায় চালক ও মাস্টারকে আটক করেছে পুলিশ। সোমবার পিরোজপুরের ভাণ্ডারিয়া থেকে তাদের আটক ও ঘাতক লঞ্চটি জব্দ করা হয় বলে জানিয়েছেন সদর থানা পুলিশের ওসি মো: নুরুল ইসলাম বাদল।

পুলিশ ও যাত্রীরা জানায়, গত রোববার ঢাকা থেকে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় যাত্রা করে ‘ফারহান-৯’ লঞ্চটি মেঘনা নদীতে মাঝের চর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ‘কির্তনখোলা-১০’ লঞ্চটিকে ধাক্কা দেয়। এতে ‘কির্তনখোলা-১০’র নীচতলা ও দোতলা দুমড়ে-মুচড়ে যায়। এসময় ওই লঞ্চে থাকা এক শিশুসহ দুইজন নিহত ও ৩০ যাত্রী আহত হয়েছেন। সোমবার দুুপুরে ঘাতক লঞ্চের মাস্টার আফতাব হোসেন (৫৫) ও চালক আবদুল হামিদকে (৬০) আটক করা হয়েছে।

ঘাতক লঞ্চের কেরানী আল-আমীন জানান, এ সময় আঘাতে তাদের লঞ্চের সামনের অংশ ক্ষতিগ্রস্থ ও লঞ্চে থাকা ৫/৬ জন যাত্রী আহত হয়েছেন।

পিরোজপুর জেলা পুলিশ সুপার মো: হায়াতুল ইসলাম খান দুইজন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ থানায় মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী জয়পুরহাটে আবু সালাম হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন

সকল