০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বিভাগীয় নৃত্য প্রতিযোগিতায় প্রথম বরগুনার নদী

নৃত্যশিল্পী মিদুয়া সামিয়া নদী - নয়া দিগন্ত

বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার যৌথ আয়োজনে বিভাগীয় পর্যায়ের দুটি প্রতিযোগিতায় প্রথমস্থান অর্জন করেছে বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাদের মিদুয়া সামিয়া নদী।

বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বয়স ও বিষয় ভিত্তিক নৃত্য প্রতিযোগিতায় বরগুনা জেলা পর্যায়ে লোক ও সাধারণ নৃত্যে প্রথম হয়ে বরিশাল বিভাগীয় পর্যায়েও একই বিভাগে প্রথম স্থান অর্জন করে মিদুয়া সামিয়া নদী। এর মাধ্যমে তিনি জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য যোগ্যতা অর্জন করেন।

প্রতিযোগিতা শেষে শনিবার সকাল ১০টায় বিজয়ী নদীর হাতে পুরস্কার ও সনদ তুলে দেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, জেলা সংস্কৃতি কর্মকর্তা মো: হাসানুর রশীদ, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি এ্যাড. শামীমা রশীদ লিমা ও সাধারণ সম্পাদক মুরাদ জামান খান প্রমুখ।

মিদুয়া সামিয়া নদী জেলার বেতাগী উপজেলার দক্ষিণ হোসনাবাদের মোতালেব হোসেন ও নাদিরা আক্তার কলি দম্পতির মেয়ে। মেয়ের এই অর্জনে নদীর মা নাদিরা আক্তার কলি বলেন, নৃত্যে একমাত্র মেয়ে নদীকে তিনি জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠত্ব অর্জন করতে দেখতে চান। পাশাপাশি পড়াশুনা করে মেয়ে ভবিষ্যতে একজন চিকিৎসক হবে এমন প্রত্যাশা তার। তিনি সকলের দোয়া কামনা করেন।


আরো সংবাদ



premium cement
প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী পাথরঘাটায় দেড় মণ হরিণের গোশত উদ্ধার টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার জাল দলিলে আপনার জমি দখল হয়ে গেলে কী করবেন? আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা টানা জয়ের খোঁজে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি

সকল