২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লঞ্চের ডেকে যুবতীর লাশ

লঞ্চের ডেকে যুবতীর লাশ - ছবি : সংগৃহীত

পটুয়াখালীর গলাচিয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা এম ভি বাগেরহাট-২ লঞ্চ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবতীর(১৮) লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। রোববার সকালে লঞ্চের দ্বিতীয় তলার ডেক থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে কিভাবে এ যুবতী মারা গেল এ বিষয়ে এখনো কোন সঠিক তথ্য জানাতে পারেনি পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও লঞ্চ যাত্রীদের সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে যুবতীর সাথে এক যুবক ওই লঞ্চে একসাথে লঞ্চে ওঠে। পথিমধ্যে যুবকটি ফতুল্লা লঞ্চঘাটে নেমে যায়। সম্ভবত তার বাড়ি দক্ষিনাঞ্চলে । ওই রাতেই লঞ্চে বসে ওই যুবতী অসুস্থ হয়ে পড়লে ওই যুবককে আর খুজে পাওয়া যায়নি। তার সাথে কোন নিকট আত্মীয় স্বজন ছিল না। পরে রাত দুইটার দিকে ডিসি রোডে ঘাট দেয়ার পর লঞ্চের সুপার ভাইজার ওই যুবতী বেঁচে নেই বলে ধারণা করেন। তবে যাত্রীদের ধারণা কোন নেশা জাতীয় দ্রব্য খায়ানো হয়েছে ওই যুবতীকে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি পুলিশ সূত্রে জানা যায়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদ জানান, রাতে এক যাত্রী আমাদের ওই যুবতীর নিহতের খবর জানালে সকালে আমরা লাশ উদ্ধার করি। তবে এখনও লাশের পরিচয় সনাক্ত করা যায়নি। তবে কি কারণে এ যুবতী মারা গেছে সেটা এখনও নিশ্চিত করা যায়নি।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল