২৪ আগস্ট ২০১৯

পাথরঘাটায় বাবার সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

-

বরগুনার পাথরঘাটায় বাবার ওপর অভিমান করে মো: শাওন (২০) নামে এক তরুণ গলায় রশি দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

শনিবার দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার নাচনাপাড়া ইউনিয়নে এঘটনা ঘটে।

আজ রোববার সকালে ঘরের পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় শাওনের লাশ দেখে পরিবারের লোকজন।

শাওন নাচনাপাড়া ইউনিয়নের মানিকখালী গ্রামের মো: জালাল হাওলাদারের ছেলে। সে বরিশাল বিএম কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

মৃত্যুর কয়েক ঘন্টা আগে শাওন ‘বড় ভাই শাওন’ নামে একটি ফেসবুক আইডিতে ইংরেজিতে ‘সবাই আমাকে মাফ করে দাও’ লেখাটি সবশেষ পোস্ট দেয়।

নাচনাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান মো: ফরিদ মিয়া জানান, স্থানীয় আল আমিনের ছেলে আরাফাতের সাথে পূর্ব শত্রুতার জের ধরে শাওনের মারামারি হলে শনিবার বিকেলে ইউনিয়ন পরিষদে উভয় পক্ষের উপস্থিতিতে মীমাংসা করে দেয়া হয়। পরে জালাল হাওলাদারকে তার ছেলে শাওনকে শোধরানোর জন্য বাড়িতে নিয়ে যেতে বলা হয়। ওই সময় কয়েক শ’ লোকের উপস্থিতে জালাল হাওলাদার শাওনকে চর-থাপ্পড় দেয়ার জন্য উদ্যত হলে শাওন দ্রুত স্থান ত্যাগ করে।

তিনি আরো বলেন, স্থানীয়দের ধারণা শাওন তার বাবার সাথে অভিমান করে আত্মহত্যা করতে পারে।

শাওনের বাবা জালাল হাওলাদার মোবাইল ফোনে বলেন, ‘ওরে আমি মারধর করিনি। কি কারনে শাওন আত্মহত্যা করেছে তা আমি জানি না।’

এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো: খবীর আহমেদ বলেন, ঘটনাটি আমরা শুনেছি তবে এখন পর্যন্ত লিখিত অভিযোগ দেয়নি।


আরো সংবাদ

কাশ্মিরে যাচ্ছেন রাহুল গান্ধী আমাজনে আগুন নিয়ন্ত্রণে সেনাবাহিনী মোতায়েন করছে ব্রাজিল ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জে আপিল দায়ের টুনির বাড়িতে কেন গেলেন মাশরাফি গ্রেনেড হামলার আসামীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে : কাদের উত্তর কোরিয়ার নতুন করে ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ বাঁচার জন্যে একটু সহানুভূতি চায় ক্যান্সারে আক্রান্ত সাদিয়া ষড়যন্ত্র সামনে আরো ব্যাপক আকার ধারণ করবে : শামীম ওসমান যুবলীগ নেতা হত্যায় অভিযুক্ত ২ রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত ক্যামব্রিজে প্রত্যাখ্যাত হয়ে এমআইটি ও হার্ভার্ডে ডাক পেলো ইউসুফ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet