০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বাগাতিপাড়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেফতার

-

এশিয়ান ইউনিভারসিটি অব বাংলাদেশের (এইউবি) শিক্ষক সজিব আলীকে পুলিশ গ্রেফতার করেছে। নাটোরের বাগাতিপাড়া মডেল থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজার থেকে তাকে গ্রেফতার করে। আটকের পর শুক্রবার তাকে জেলহাজতে পাঠানো হয়। শিক্ষক সজিব আলী একই উপজেলার খন্দকার মালঞ্চি গ্রামের শাহজাহান আলীর ছেলে। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের ঢাকার আশুলিয়া শাখার ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক।
পুলিশ জানায়, সজিব আলী তিনটি মামলার পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। ২০১০ সালে রাজশাহীর মতিহার থানায় দায়ের করা দু’টি এবং ২০১৩ সালে নাটোর আদালতে দায়ের করা একটি মামলায় তার নামে গ্রেফতারি পরোয়ানা ছিল। সেটা তামিল করতে পুলিশ তমালতলা বাজারে এক অভিযান চালিয়ে গ্রেফতার করে।
এ বিষয়ে থানার ওসি আব্দুল মতিন বলেন, আটকের পর শুক্রবার সজিব আলীকে আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা কুলাউড়ায় যুবকের লাশ উদ্ধার সোনালী ব্যাংকের বিশেষ পর্ষদ সভা অনুষ্ঠিত এবার স্বর্ণের দাম ভরিতে বাড়লো ৪৫০২ টাকা গজারিয়ায় মেঘনাতে নিখোঁজ কিশোরের লাশ ২ দিন পর উদ্ধার

সকল