১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কুয়াকাটায় জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ১১

-

কুয়াকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে শিশু ও নারীসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ছয়জনকে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। চারজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত রোববার রাত ৯টার দিকে কুয়াকাটার তুলাতলি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
গুরুতর আহতদের মধ্যে জাহিদুল ইসলাম খান, মনিরুল ইসলাম খান, আবুল বাশার ও সালমানকে বরিশাল মেডিক্যালে ভর্তি করা হয়েছে।
এ বিষয় মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে এনেছি। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় অভিযোগ পেলে পরবর্তী আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই

সকল