২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ইউপি চেয়ারম্যান ডাকাতি মামলায় গ্রেফতার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদি ইউনিয়ন পরিষদ সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবুকে ডাকাতি মামলাসহ তিন মামলায় ওয়ারেন্ট দেখিয়ে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতিসহ চারটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারকৃত হাবিবুর রহমান হাবুকে আজ সোমবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।
সোনারগাঁও থানার এসআই মো: আমিনুল ইসলাম জানান, উপজেলার বারদী ইউনিয়নের মান্দারপাড়া গ্রামের ওয়াদুদ বেপারির ছেলে ও বারদি পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবুর বিরুদ্ধে সোনারগাঁও থানায় ডাকাতিসহ চারটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল