২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ওসমানীনগরে ইসলামী ব্যাংকের গাছের চারা ও ত্রাণবিতরণ

-

সিলেটের ওসমানীনগরে ইসলামী ব্যাংক গোয়ালাবাজার শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে গাছের চারা বিতরণ ও বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।
গতকাল বিকেল ৪টায় উপজেলার গোয়ালাবাজারে ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আকবর উদ্দিনের সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা মুহাম্মদ আব্দুল হাকিমের উপস্থাপনায় পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের হেড মুহাম্মাদ সাঈদ উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ওসমানীনগর থানার অফিসার্স ইনচার্জ এস এম আল মামুন।

 


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল