০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফুলগাজীতে ফেনসিডিলসহ যুবলীগ নেতা গ্রেফতার

-

ফেনীর ফুলগাজীতে ১১ বোতল ফেনসিডিল এবং একটি মোটরসাইকেলসহ গত শুক্রবার দুপুরে সরোয়ার হোসেন (৩৮) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। সরোয়ার উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক বলে জানা গেছে।
১০ বিজিবির উপ-অধিনায়ক মেজর আবদুল্লাহ আল ফারুকী জানান, শুক্রবার নোয়াপুর বিওপির টহল দল অভিযান চালিয়েছে। এ সময় ফুলগাজী উপজেলার সীমান্ত পিলার ২১৩৩/৭-এস এলাকা দিয়ে ভারত থেকে ১১ বোতল ফেনসিডিল বিক্রয় ও সেবনের উদ্দেশ্যে নিয়ে আসার পথে মুন্সিরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রাম থেকে ১১ বোতল ফেনসিডিল এবং একটি মোটরসাইকেলসহ সরোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। সরোয়ার হোসেন উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রামের মরহুম হিরু মিয়ার ছেলে।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল