২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাহজাদপুরে শ্রমিককে কুপিয়ে হত্যা

-

সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ী নৌবন্দর এলাকার আলোকদিয়ার গ্রামে মধু প্রামাণিক (৪৫) নামে এক ট্যাংকলরি শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে। নিহত মধু প্রামাণিক ওই গ্রামের হাজী শহিদ প্রামাণিকের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের ছেলে সাব্বির হোসেন, মেয়ে আজমেরী খাতুন ও নিহতের বোন পারভীন বেগম জানান, গত মঙ্গলবার নিহত মধু প্রামাণিকের চাচাতো ভাই স্বপনের বৌভাত অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে রাত ৯টার দিকে মধুর বাড়িতে উচ্চ শব্দে সাউন্ডবক্সে গান বাজাচ্ছিল ছেলেরা। এ সময় মদ্যপ অবস্থায় পাশের বাড়ির মৃত হাছেন সরকারের ছেলে জাহাঙ্গীর সরকার (৫০) মধুর ছেলে সাব্বিরকে (১৭) জোর করে মদ খাওয়ার জন্য গ্লাস আনতে বলেন।
এ সময় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও বাগি¦তণ্ডার একপর্যায়ে জাহাঙ্গীর সরকারের ছেলে মিঠুন সরকারসহ (২৪) তার পক্ষের লোকেরা হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মধু প্রামাণিককে গুরুতর আহত করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পোতাজিয়া ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement

সকল