২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে ভিজিএফের ৪৪৮ বস্তা চাল আটক

-

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদসংলগ্ন ব্যবসায়ীর গুদাম থেকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৪৪৮ বস্তা ভিজিএফের চাল উদ্ধারের ঘটনায় ফুলবাড়ী থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। গত ১৩ জুন বিকেলে ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীন কাশিপুর কোম্পানি কমান্ডার সুবেদার সহিদুল ইসলাম বাদি হয়ে এ মামলা দু’টি করেন। দুই মামলাতেই কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মণ্ডলকে আসামি করা হয়। মামলার অন্য আসামিদের মধ্যে রয়েছেন ১২ জন ইউপি সদস্য ও দুইজন গুদাম মালিক।
উল্লেখ্য, ১৩ জুন সকালে উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদসংলগ্ন মৃত রহমত মাস্টারের ছেলে শাহাদৎ হোসেন মিন্টু ও চাঁন্দ মিয়ার ছেলে রমজান আলীর গুদামে বিপুল ভিজিএফের সরকারি চাল মজুদ আছে গোপন সংবাদ পেয়ে বিজিবির টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় ওই দুই গুদাম থেকে ভিজিএফের ৪৪৮ বস্তা চাল জব্দ করে বিজিবি। পরে জব্দকৃত চাল ফুলবাড়ী থানায় এনে জড়িতদের বিরুদ্ধে মামলা করে বিজিবি।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল