০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ঢাকায় ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অব হসপিটালিটি

-

উন্নতমানের হসপিটালিটি শিক্ষা ও প্রশিক্ষণের জন্য বিখ্যাত ব্রিটিশ হসপিটালিটি স্কুলটির ঢাকাতে নতুন প্রতিষ্ঠিত ব্রাঞ্চে প্রথম ব্যাচের শিক্ষার্থীদের জন্য ভর্তিপ্রক্রিয়া শুরু হয়েছে।
বাংলাদেশে হসপিটালিটির মান আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে দিতে ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অব হসপিটালিটি কাজ করছে। শিক্ষার্থীরা প্রয়োজনীয় জ্ঞান ও দক্ষতা অর্জন করতে পারবে তাদের বিশেষভাবে নির্ধারিত পাঠক্রমের সাহায্যে। প্রতিষ্ঠানটি নানা ধরনের প্রশিক্ষণ সুযোগ সুবিধাসহ একটি ক্যাম্পাস তৈরি করছে রাজধানীর বারিধারার ৬৩ প্রগতি সরণিতে।
WSISH-এর সব কোর্স ব্রিটিশ পাঠক্রম অনুসরণ করে, ইংরেজি মাধ্যমে এবং আন্তর্জাতিক বোর্ড দ্বারা স্বীকৃত। তারা হোটেল ও রেস্টুরেন্ট জাতীয় নানা ধরনের পেশায় বিশেষজ্ঞতা অর্জনের জন্য সব ধরনের কোর্স প্রদান করে। তার মধ্যে উল্লেখযোগ্য ওয়েলকাম স্কিলস ডিপ্লোমা ইন মাল্টি স্কিলড হসপিটালিটি, প্রফেশনাল কুকারি ও কাস্টমার সার্ভিস। এ ছাড়াও তারা পেশাজীবীদের জন্য নানা ধরনের অ্যাপ্রেন্টিসশিপ ও শর্ট কোর্স রেখেছে তারা তাদের পাঠ্যসূচিতে।
ওয়েলকাম স্কিলস ইন্টারন্যাশনাল স্কুল অব হসপিটালিটির প্রধান নির্বাহী কর্মকর্তা, কলসুম হোসেন আন্তর্জাতিক হসপিটালিটি শিক্ষা খাতে তার অসামান্য অবদানের জন্য ক্যাটিস অ্যাওয়ার্ড অর্জন করেন। এ ছাড়াও ইনস্টিটিউটটি হসপিটালিটি শিল্পে তাদের প্রভাবের জন্য একাধিক পুরস্কার এবং সম্মাননা অর্জন করেছেন।


আরো সংবাদ



premium cement