২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কেইপিজেড পরিদর্শনে সিআইইউ শিার্থীরা

-

পাঠ্যসূচির বাইরে ব্যবহারিক ও অভিজ্ঞতামূলক জ্ঞানের মাধ্যমে নিজেদের আরও চৌকস, কর্মঠ ও দ হিসেবে গড়ে তুলতে কোরিয়ান রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল (কেইপিজেড) পরিদর্শন করেছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির মেধাবী শিার্থীরা। সম্প্রতি সিআইইউর ভিসির নেতৃত্বে শিক-শিার্থীদের একটি প্রতিনিধিদল চট্টগ্রামের আনোয়ারায় অবস্থিত সবুজ অঞ্চল খ্যাত কেইপিজেড পরিদর্শনে যান।
এ সময় সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরীকে স্বাগত জানান কেইপিজেডের চেয়ারম্যান কিহাক সাং। শিার্থীরা বিনিয়োগকারী বিদেশী এই প্রতিষ্ঠানটির বিভিন্ন উৎপাদনমুখী কার্যক্রম সরেজমিন ঘুরে দেখেন। পরে শিামূলক কার্যক্রমের অংশ হিসেবে তারা প্রতিষ্ঠানটির একাধিক কর্মকর্তা ও শ্রমিকদের সঙ্গে কথা বলেন। পরিদর্শনকালে সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী শিার্থীদের দ মানবসম্পদে পরিণত করতে তার শিাপ্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন কোরিয়ান ইপিজেড করপোরেশন বাংলাদেশ লিমিটেডের প্রেসিডেন্ট জাহাঙ্গীর সাদাত, ম্যানেজিং ডিরেক্টর মো: শাহজাহান, ইয়ংওয়ানের ম্যানেজিং ডিরেক্টর শেখ শাহিনুর রহমান, সিআইইউর ইনস্টিটিউট অব গভর্নেন্স, ডেভেলপমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল স্টাডিজের পরিচালক ড. সৈয়দ মনজুর কাদের, বিজনেস স্কুলের সহযোগী অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, স্কুল অব ল’র সহকারী ডিন মোহাম্মদ আকতারুল আলম চৌধুরী, ইংরেজি বিভাগের প্রধান সার্মেন রড্রিক্স, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা, সহকারী পরিচালক মো: আশরাফুল হক প্রমুখ।


আরো সংবাদ



premium cement