২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রিমা টিচার্স ট্রেনিং কলেজ যোগ্য প্রজন্ম তৈরির কাজ করছে : এস এম নুরুল হক

-

বাংলাদেশ-মিয়ানমার চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট ও রিমা ট্রাস্টের চেয়ারম্যান এস এম নুরুল হক বলেছেন, শিক্ষণ-প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে আপনারা নিজেদের শুধু প্রশিক্ষিত করবেন তা নয়, জাতির জন্য যোগ্য প্রজন্ম তথা পরিচালক তৈরিরও দায়িত্ব নেবেন। আমি মনে করি বিগত ১৯ বছর ধরে রিমা টিচার্স ট্রেনিং কলেজ এ লক্ষ্যে জাতির জন্য বিরাট অবদান রেখে যাচ্ছে। তিনি সম্প্রতি রিসার্চ ফর এডুকেশন অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাডেমি (রিমা) ট্রাস্ট পরিচালিত রিমা টিচার্স ট্রেনিং কলেজে ২০১৯ শিক্ষাবর্ষের ২০তম বি.এড কোর্সের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথির বক্তৃতা রাখছিলেন।
অধ্যক্ষ মো: কলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রিমা ট্রাস্টের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ ড. রেজাউল কবির, ট্রাস্ট সেক্রেটারি অধ্যাপক বাহার উদ্দিন মো: জোবায়ের, চট্টগ্রাম ল্যাবরেটরি কলেজের অধ্যক্ষ হাবিব রহমত উল্লাহ, অধ্যাপক আবদুল্লাহ আল মাহমুদ।
প্রভাষক রুমি চক্রবর্তী ও উম্মে সায়মা মিহির সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক নাছিম আকতার, অধ্যাপক শাহনাজ সুলতানা, অধ্যাপক নাসরিন ফাতেমা, অধ্যাপক মো: আলমগীর, অধ্যাপক আবু সৈয়দ, অধ্যাপক মোহাম্মদ ইয়াছিন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement