২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে টর্নেডোতে অন্তত ২৩ জন নিহত

যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে শক্তিশালী টর্নেডোর আঘাতে অন্তত ২৩ জন নিহত হয়েছে। - ছবি : সিএনএন

যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে শক্তিশালী টর্নেডোর আঘাতে অন্তত ২৩ জন নিহত এবং আরো অনেকে আহত হয়েছে। শুক্রবার রাতে টর্নেডোটি আঘাত হানে।

শনিবার শকালে কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে। আরো জানানো হয়েছে, টর্নেডোতে অনেক বাড়ির চাল উড়ে গেছে, হাজারো মানুষ বিদ্যুৎহীন হয়ে পড়েছে।

মিসিসিপির জরুরি ব্যবস্থাপনা এজেন্সি জানিয়েছে, স্থানীয়দের সহায়তায় সরকারি সংস্থাগুলো উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। ক্ষতিগ্রস্তদের সহায়তা করা হচ্ছে।

মিসিসিপির গভর্নর টেট রিভস টুইটারে লিখেছেন, ‘টর্নেডোর ক্ষয়ক্ষতির প্রভাব এই জনপদে দীর্ঘদিন থাকবে। যারা পরিবার এবং বন্ধুদের হারিয়েছেন তাদের সবার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন।’

সূত্র : সিএনএন


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল