২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে টর্নেডোতে অন্তত ২৩ জন নিহত

যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে শক্তিশালী টর্নেডোর আঘাতে অন্তত ২৩ জন নিহত হয়েছে। - ছবি : সিএনএন

যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে শক্তিশালী টর্নেডোর আঘাতে অন্তত ২৩ জন নিহত এবং আরো অনেকে আহত হয়েছে। শুক্রবার রাতে টর্নেডোটি আঘাত হানে।

শনিবার শকালে কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে। আরো জানানো হয়েছে, টর্নেডোতে অনেক বাড়ির চাল উড়ে গেছে, হাজারো মানুষ বিদ্যুৎহীন হয়ে পড়েছে।

মিসিসিপির জরুরি ব্যবস্থাপনা এজেন্সি জানিয়েছে, স্থানীয়দের সহায়তায় সরকারি সংস্থাগুলো উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। ক্ষতিগ্রস্তদের সহায়তা করা হচ্ছে।

মিসিসিপির গভর্নর টেট রিভস টুইটারে লিখেছেন, ‘টর্নেডোর ক্ষয়ক্ষতির প্রভাব এই জনপদে দীর্ঘদিন থাকবে। যারা পরিবার এবং বন্ধুদের হারিয়েছেন তাদের সবার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন।’

সূত্র : সিএনএন


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল