০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

যুক্তরাষ্ট্রে ডাক বিভাগের কমকর্তার গুলিতে ২ সহকর্মী নিহত


যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যে মঙ্গলবার ডাক বিভাগের এক কর্মীর গুলিতে তার দুই সহকর্মী নিহত হয়েছে। কর্তৃপক্ষ এ খবর জানিয়েছে।

তারা বলছে, মেমফিসে ইস্ট লামার ক্যারিয়ার এনেক্স কার্যালয়ে সন্দেহভাজন বন্দুকধারী এ হামলা চালায়। এতে সেখানকার দুই কর্মী নিহত হন। পরে নিজের ছোঁড়া গুলিতে মারা গেছেন ওই হামলাকারী।

যুক্তরাষ্ট্রের ডাক পরিদর্শক সুসান লিংক সাংবাদিকদের জানান, হামলার শিকার দুই ব্যক্তি এবং বন্দুকধারী নিজেও ডাক বিভাগেরই কর্মী।

একই সংবাদ সম্মেলনে এফবিআইয়ের মেমফিস ফিল্ড অফিসের মুখপাত্র লিসা অ্যানে বলেন, ‘এফবিআই ঘটনাস্থলে কাজ করছে। তারা নিশ্চিত করেছে, ডাক বিভাগের যে তিন কর্মীর লাশ উদ্ধার হয়েছে, এর মধ্যে হামলাকারীও রয়েছে। নিজের ছোঁড়া গুলিতেই মৃত্যু হয়েছে তার।’

এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানান তিনি।

এদিকে যুক্তরাষ্ট্রের ডাক বিভাগের এক বিবৃতিতে বলা হয়, ‘মেমফিসে ঘটে যাওয়া পরিস্থিতির জন্য ডাক বিভাগ মর্মাহত। ভুক্তভোগীদের পরিবারের সদস্য, বন্ধু ও সহকর্মীদের পাশে আছি আমরা।’

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা একটি বড় সমস্যা হয়ে দেখা দিয়েছে। আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণের পক্ষে কাজ করা মানুষের অভিযোগ, আগ্নেয়াস্ত্রের সহজলভ্যতা ও বন্দুক আইনগুলো অপেক্ষাকৃত শিথিল হওয়ায় এ ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে।


আরো সংবাদ


premium cement