২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হোয়াইট হাউস ছাড়ার সময় যা বললেন মেলানিয়া

ট্রাম্প ও মেলানিয়া - ছবি : বিবিসি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ শেষে হোয়াইট হাউস ছেড়েছেন ডোনাল্ড ট্রাম্প। ফার্স্টলেডি মেলানিয়াসহ তিনি এখান থেকে বুধবার স্থানীয় সময় ভোর সোয়া পাঁচাটার দিকে বিশেষ হেলিকপ্টারে করে মেরিল্যান্ডের জয়েন্ট বেজ অ্যান্ড্রেজের উদ্দেশে রওনা হন।

যাওয়ার প্রাক্কালে ট্রাম্প সংক্ষিপ্ত বক্তব্য দেন। এ সময় তিনি তার স্ত্রী মেলানিয়াকেও কিছু বলার আহ্বান জানান।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে মেলানিয়া বলেন, ‘তোমার ফার্স্টলেডি হওয়াটা ছিল একটা সম্মানের বিষয়।’

তিনি আরো বলেন, ‘বিধাতা তোমার মঙ্গল করুন, তোমার পরিবারের মঙ্গল করুন এবং মঙ্গল করুন এই সুন্দর জাতির।’

মেরিল্যান্ডের জয়েন্ট বেজ অ্যান্ড্রেজে মূল বিদায়ানুষ্ঠান শেষে ট্রাম্প দম্পতি ফ্লোরিডায় উড়ে যাবেন এবং সেখানে পাম বিচে তাদের মার-এ-লাগো রিসোর্টে অবস্থান নেবেন।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল