১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


স্থানীয় প্রতিনিধি নিয়োগে ব্যর্থতায় টুইটারে বিজ্ঞাপন নিষেধাজ্ঞা তুরস্কের

স্থানীয় প্রতিনিধি নিয়োগে ব্যর্থতায় টুইটারে বিজ্ঞাপন নিষেধাজ্ঞা তুরস্কের - ছবি : সংগৃহীত

স্থানীয় প্রতিনিধি নিয়োগে ব্যর্থতা হওয়ায় টুইটারের ওপর বিজ্ঞাপন নিষেধাজ্ঞা আরোপ করেছে তুরস্ক। শুক্রবার (২১ জুলাই) দেশটির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় প্রকাশিত এক গেজেটে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, ২০২১ সালে তুরস্ক একটি নতুন সোশ্যাল মিডিয়া আইন ঘোষণা করে। সেখানে বলা হয়েছে, যেসব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দিনে এক মিলিয়নেরও বেশি বার অ্যাক্সেস করা হয়, তাদেরকে স্থানীয় প্রতিনিধি নিয়োগ করতে হবে। যদি কেউ এক্ষেত্রে ব্যর্থ হয়, তবে তাকে আর্থিক জরিমানা, বিজ্ঞাপন নিষেধাজ্ঞা ও ব্যান্ডউইথ হ্রাসসহ বিভিন্ন শাস্তির জন্য মুখোমুখি হতে হবে।

টুইটার স্থানীয় প্রতিনিধি নিয়োগ না করলে কর্তৃপক্ষ তার ব্যান্ডউইথ ৯০ শতাংশ পর্যন্ত সীমিত করতে পারে।

সূত্র : মিডল ইস্ট মনিটর


আরো সংবাদ



premium cement
যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ গাজীপুরে ব্যবসায়ীর আত্মহত্যা

সকল