১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জেল থেকে ছাড়া পেয়ে ৯ বছরের মেয়েকে হত্যা করল বাবা

- ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে তুরস্কে কয়েদিদের রাজক্ষমা দিয়েছে দেশটির সরকার।  এই সুবিধায় এক কয়েদি ছাড়া পেয়ে তার ৯ বছরের মেয়েকে হত্যা করে। 

এপ্রিলের গত সপ্তাহে দেশটির সরকারের নেয়া ওই পদক্ষেপে কয়েদি মুসুলাম আসলানকেও ছাড়া দেয়া হয়।

তুরস্কের গাজিয়ন্তেপে স্ত্রী রুকিয়ে আসলানকে ছুরিকাঘাতের দায়ে গত বছর মুসুলাম আসলানের জেল হয়েছিল। 

যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম মিররে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে তুরস্কে জেল থেকে বন্দীদের মুক্তি দেয়া হয়েছে।

৩৩ বছর বয়সি আসলান কারাগার থেকে ছাড়া পেয়ে তার স্ত্রীর বাড়ি যান ও তার তিন সন্তানকে অপহরণের চেষ্টা করেন।  এ সময় ধস্তাধস্তিতে তার ৯ বছরের মেয়ে সিলান আসলান গুরুতর আহত হয়ে মারা যায়।

এঘটনার পর আসলান পালিয়ে যান।  পরে তুর্কি পুলিশ তাকে একটি পার্ক থেকে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল