২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১২ শাবান ১৪৪৫
`

স্বামীকে নিয়ে ওমরাহ আদায় করলেন সাবেক সেই বলিউড অভেনেত্রী

পবিত্র কাবাগৃহের সামনে স্বামীর সাথে সানা খান। - ছবি : ইনস্টাগ্রাম।

ইসলামী জীবনযাপন অনুসরণের জন্য বলিউডকে বিদায় জানানো সাবেক অভিনেত্রী সানা খান ওমরাহ আদায় করেছেন। স্বামী মুফতি আনাসকে নিয়ে পবিত্র রমজানেই ওমরাহ আদায় করলেন তিনি।

মঙ্গলবার ইনস্টাগ্রামে স্বামীর সাথে কাবা শরিফের সামনে দাঁড়ানো একটি স্থিরচিত্র শেয়ার করে সানা খান নিজেই এ সুসংবাদ দেন। ছবিতে তাদের দুজনকেই বেশ প্রফুল্ল দেখাচ্ছিল।

স্থিরচিত্রের ক্যাপশনে তিনি লিখেন, ‘আল্লাহর সাহায্যে ওমরাহ আদায় করলাম। আল্লাহ সবার ওমরাহ ও ইবাদত কবুল করেন।’

সানা খান আরো লিখেন, ‘আল্লাহ ওইসব লোকদের জন্যও হারামের দরজা উন্মুক্ত করে দেন, যারা এখন পর্যন্ত এখানে আসেননি।’

সানা খান ২০২০ সালে ভারতের গুজরাটের মুফতি আনাসকে বিয়ে করেন। তিনি বিগ বস সিজন-৬-এ প্রসিদ্ধ পান। পরে একাধিক চলচিত্রেও অভিনয় করেন। কিন্তু বিয়ের আগে ইসলামী জীবনযাপন অনুসরণের জন্য শোবিজ দুনিয়া ছাড়ার ঘোষণা দেন তিনি।

বর্তমান জীবনযাপনে তিনি খুব খুশি এ কথা জানিয়ে সানা খান বলেন, ‘এখন আমি মানবতার সেবা করে ও আল্লাহ তায়ালার বিধান অনুযায়ী চলার চেষ্টা করি।’

সূত্র : ডেইলি জং


আরো সংবাদ



premium cement
আ'লীগ নেতার ছেলেকে কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন, দু'পক্ষের পাল্টা-পাল্টি অভিযোগ চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া দেয়া যাবে না : স্বাস্থ্য অধিদফতর শৈলকুপায় ড্রামট্রাকের ধাক্কায় ইজিবাইকচালক নিহত ফেনীতে শুরু হলো ৬ দিনব্যাপী বই মেলা ট্রান্সকম গ্রুপের দুই পরিচালকসহ শীর্ষ ৫ কর্মকর্তা গ্রেফতার বৈধ উপায়ে বিদেশে অর্থ পাঠানো কি সম্ভব? চিনির দাম বাড়ানোর সিদ্ধান্ত থেকে সরে এলো সরকার দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ চিনির দাম বাংলাদেশে রাফায় হামলা জোরদার ইসরাইলি সেনাদের বিএনপি-জামায়াতের সাথে কিছু বামপন্থী দলও এখন লাফায় : শেখ হাসিনা অর্থবছরের প্রথম ৫ মাসে সুদ ব্যয় বেড়েছে ১৩৭ ভাগ

সকল