০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


‘বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড’র নিবন্ধন চলছে

-

শুরু হয়েছে বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের নিবন্ধন পর্ব। দেশে সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠানগুলোর শীর্ষ সংগঠন এ বছর পাঁচটি বিভাগে সম্মাননা দেবে। যে বিভাগগুলোয় বেসিস এ বছর পুরস্কার দেবে সেগুলো হচ্ছে- শীর্ষ আউটসোর্সিং কোম্পানি, স্টার্টআপ কোম্পানি, এক্সপোর্ট এক্সিলেন্স কোম্পানি, একক (অঞ্চল ভেদে) এবং নারী আউটসোর্সিং পেশাদার শ্রেণীতে।
আগ্রহীরা চাইলে বেসিসের আউটসোর্সিং পুরস্কারের ওয়েবসাইটে গিয়ে অ্যাওয়ার্ড বিভাগ থেকে নিবন্ধন করতে পারবেন। এ মাসের ১৫ তারিখ পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। যাদের প্রতিষ্ঠানগুলো সফটওয়্যার/তথ্যপ্রযুক্তিসংশ্লিষ্ট সেবা (আইটিইএস) রফতানি করে আসছেন, তাদের নিবন্ধনে আহ্বান জানিয়েছে বেসিস।


আরো সংবাদ



premium cement
সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

সকল