০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইফতার পার্টি না করার অনুরোধ

শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইফতার পার্টি না করার অনুরোধ - সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অভ্যন্তরে ইফতার পার্টি আয়োজন না করার অনুরোধ জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ নিয়ে ব্যাপক সমালোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সোমবার এ নির্দেশনা-সংবলিত একটি বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দফতর ও বিভাগে পাঠানো হয় বলে জানা গেছে। এর আগে, রোববার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রেক্ষিতে এ বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলকে আসন্ন রমজান মাসে ক্যাম্পাসে ইফতার পার্টির আয়োজন না করার জন্য অনুরোধ জানানো হলো।’

নির্দেশনার সমালোচনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অনেকেই বিরূপ মন্তব্য করতে দেখা গেছে। তারা দ্রুত এ নির্দেশনা বাতিলের আহ্বান জানিয়েছে।

তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছে, এটা নির্দেশনা বা নিষেধাজ্ঞা নয়, এটা অনুরোধ। মূলত প্রধানমন্ত্রীর নির্দেশনার পরিপ্রেক্ষিতে এ অনুরোধ সবাইকে করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

সকল