২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বাসচাপায় পুলিশের কনস্টেবল নিহত

সিলেটে বাসচাপায় পুলিশের কনস্টেবল নিহত - প্রতীকী ছবি

সিলেট-জকিগঞ্জ সড়কে সিলেটের গোলাপগঞ্জ এলাকায় বাসচাপায় আবুল হোসেন (২৭) নামে মোটরসাইকেলআরোহী এক পুলিশ কনেস্টেবল নিহত হয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে গোলাপগঞ্জ থানাধীন হিলালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার শেখপাড়া (চাঁদ শ্রীকোণা) গ্রামের মোশাইদ আলীর ছেলে। তিনি হবিগঞ্জ জেলার বাহুবল সদর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

জানা যায়, রোববার সকালে জকিগঞ্জ থেকে সিলেটগামী আল হেরা এন্টারপ্রাইজের একটি বাস উপজেলার হিলালপুরের ড্রিমল্যান্ড পার্কের সামনে বিপরীত দিক থেকে আসা পুলিশ সদস্য আবুল হোসেনের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাছুদুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আবুল হোসেন বাহুবল সদর থানায় কনস্টেবল পদে কর্মরত। তিনি তার মোটরসাইকেলযোগে জকিগঞ্জে বাড়িতে যাচ্ছিলেন। হিলালপুরে আসামাত্র সিলেটের দিকে আসা যাত্রীবাহী একটি দ্রুতগতির বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে গোলাপগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর বাসটি আটক করলেও বাসচালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ

সকল