১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


নবীগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নবীগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ - প্রতীকী ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো তিনজন।

রোববার দুপুরে উপজেলার আউশকান্দি এলাকার মিঠাপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মিঠামইন উপজেলার কাকুয়া গ্রামের মরহুম সায়েদ মিয়ার ছেলে আকিব মিয়া (৬০) ও চর কাটকাল গ্রামের লাল মিয়ার মেয়ে সুরচাঁন বেগম (৩৫)।

পুলিশ জানায়, অটোরিকশায় মৌলভীবাজার থেকে নবীগঞ্জ যাচ্ছিলেন আকিব মিয়াসহ পাঁচজন। অটোরিকশাটি আউশকান্দি মিঠাপুর নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়। আহত হয় তিনজন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘণ্টা পর প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে রহস্য চুয়াডাঙ্গার দামুড়হুদায় বজ্রপা‌তে ২ জনের মৃত্যু বিশ্বকাপ দলে নেই টি-২০-তে দ্রুততম সেঞ্চুরিয়ান জাতিসঙ্ঘে প্রস্তাব পাস, এখন কি পূর্ণ সদস্য পদ পাবে ফিলিস্তিন? দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর রাশিয়ার হামলার পর ইউক্রেন সীমান্ত থেকে সরিয়ে নেয়া হয়েছে শত শত মানুষ নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষ : গায়ক পিয়ালসহ নিহত ২ তিন দেশ সফর শেষে দেশে ফিরেছেন চীনের প্রেসিডেন্ট যুবদলের সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা মধ্যপ্রাচ্যের সবচেয়ে ধনী শহর দুবাই ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৪

সকল