২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধর্মঘট উপক্ষো করে সমাবেশস্থলে বানিয়াচং বিএনপির নেতাকর্মীরা

ধর্মঘট উপক্ষো করে সমাবেশস্থলে বানিয়াচং বিএনপির নেতাকর্মীরা - ফাইল ছবি

পরিবহন ধর্মঘটকে উপেক্ষা করে সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে সমাবেশস্থলে পৌঁছেছেন বানিয়াচং উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার বানিয়াচং উপজেলার নেতাকর্মীরা সমাবেশস্থলে পৌঁছেছেন।

এর আগে শুক্রবার সকাল ৬টা থেকে হবিৃগঞ্জে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় পরিবহন মালিক সমিতি। বৃহস্পতিবার বেলা ১টার দিকে হবিগঞ্জ পৌর বাস টার্মিনালের মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ধর্মঘটের ঘোষণা দেয় তারা।

পরিবহন ধর্মঘটের সাথে বিএনপির গণসমাবেশের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন হবিগঞ্জের পরিবহন মালিক-শ্রমিক নেতারা।

এদিকে মোটরসাইকেল, ট্রাক, ব্যাটারিচালিত ইজিবাইকসহ বিভিন্ন উপায়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থলে পৌঁছেছেন বলে বিএনপির একাধিক সূত্র নিশ্চিত করেছে।

বানিয়াচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখন বলেন, ‘সমাবেশে যাওয়া বাধাগ্রস্ত করতেই ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। এসব করে কোনো লাভ হবে না। আমরা সবাই সিলেটে পৌঁছে গেছি।’

বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন খান মারুফ বলেন, সমাবেশকে বাধাগ্রস্ত করতে গত ১৫ নভেম্বর স্থানীয় বড়বাজার থেকে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক জাহির হোসাইনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ৩২ জনের নামে উল্লেখ করে অজ্ঞাতনামা ৯০ থেকে ১২০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। তিনি এসবের নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন, বানিয়াচং উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ইতোমধ্যে গণসমাবেশস্থলে পৌঁছে গেছে।


আরো সংবাদ



premium cement