১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সিলেট প্রাণীসম্পদ কর্মকর্তাকে মারধরের অভিযোগ

সিলেট প্রাণীসম্পদ কর্মকর্তাকে মারধরের অভিযোগ - সংগৃহীত

সিলেট নগরীর টিলাগড়ে ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রি ‘পাঠা’ না পাওয়ায় জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আহতাবস্থায় ওই কর্মকর্তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে প্রাণীসম্পদ অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালকের কার্যালয়ে ঘটে।

বিভাগীয় পরিচালক আমিনুল ইসলাম জানান, সোমবার ছাত্রলীগের এক নেতা ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রিতে ‘পাঠা’ নেওয়ার জন্য তার অফিসে যান। এসময় প্রজননের কাজের জন্য ব্যবহৃত এসব ‘পাঠা’ খাবারের জন্য দেওয়া যাবে না জানালে এতে ক্ষুদ্ধ হয়ে ওই ছাত্রলীগ নেতা ফোনে কথা বলেন। এর কিছু সময়ের মধ্যে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী সেখানে যান। তারা চরম দুর্ব্যবহার শুরু করেন। এর প্রতিবাদ করলে জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কাজী আশরাফের উপর হামলা চালায় ছাত্রলীগ নেতাকর্মীরা। তাকে মারধর করে গুরুতর আহত করেন তারা। পরে তাকে চিকিৎসার জন্য তাকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, সরকারি খামারের ‘পাঠা’ আনতে প্রাণীসম্পদ অধিদপ্তরের অফিসে গিয়েছিলেন জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কনক পাল অরূপ। ‘পাঠা’ না পেয়ে তিনি ছাত্রলীগ নেতাদের ফোনে জানান, তাকে প্রাণীসম্পদ অফিসে আটকে রাখা হয়েছে। খবর পেয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে গিয়ে বিভাগীয় প্রাণীসম্পদ কর্মকর্তার সাথে দুর্ব্যবহার করেন এবং জেলা প্রাণীসম্পদ কর্মকর্তাকে মারধর করেন।

এ ব্যাপারে জানতে কনক পাল অরূপের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

শাহপরাণ থানার ওসি আবদুল কাইয়ুম চৌধুরী জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে মারধরকারীদের পরিচয় জানাতে পারেননি তিনি।


আরো সংবাদ



premium cement
‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতন ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার

সকল