২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে ইবনে সিনা হাসপাতারে সাথে স্টেশন ক্লাবের কর্পোরেট চুক্তি 

-

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এবং সিলেট স্টেশন ক্লাব লি: এর মধ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষর হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট স্টেশন ক্লাব লি: এর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে দুটি প্রতিষ্ঠানের পক্ষে যথাক্রমে- ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্নেল ডা: রুকনুল ইসলাম চৌধুরী (অব.) এবং সিলেট স্টেশন ক্লাব লি. এর প্রেসিডেন্ট এডভোকেট এমাদুল্লাহ শহিদুল ইসলাম চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট স্টেশন ক্লাব লি: এর সদস্য এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, প্রাক্তন সভাপতি এডভোকেট নুরুদ্দিন আহমদ, ভাইস প্রেসিডেন্ট জামাল ইয়াকুব, সদস্য এডভোকেট মো: মোসাহিদ আলী, হারুন আল রশিদ দিপু, মোছাদ্দেক কোরেশী শামীম, ফজলে এলাহী চৌধুরী, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, আহবাব মোহাম্মদ কামরুল ইসলাম টিপু, মুফতি এ.এস শামীম আহমদ এবং ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ম্যানেজার (এডমিন) মো: তরিকুল ইসলাম, ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক, এসি: ম্যানেজার (এডমিন) মোঃ সাদ উদ্দিন ছাদিক, এসি: ম্যানেজার (মার্কেটিং), মোহাম্মদ শাহেদ আলী, কর্পোরেট মার্কেটিং অফিসার খন্দকার হোসাইন আহমদ ইমন প্রমুখ।

এ চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সিলেট স্টেশন ক্লাব লিঃ এর সদস্যরা এখন থেকে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসার জন্য বিশেষ সুবিধা পাবেন। 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল